৩৩২ তুমি আমার জীবনে,
মিথ্যে প্রেমের আশা।
৩৩২ তুমি আমার জীবনে,
নিশাতুর পথে একলা চলার নেশা।
যখনি আমি একা ভাবতাম,
করতে তুমি call ।
আমায় তুমি বলতে সেধে,
রাগ করলি? কিছু একটু বল।।
তখন তোমার মনের সাথে ,
না হয় করতাম একটু ছল!
তারপর কিজে হল !
সবকিছু যেন ভেঙে গেল।
একদিন হারিয়ে গেলে তুমি,
ভাঙা খেলনা হাতে করে দাড়িয়ে রইলাম আমি।
তারপর আবার হঠাৎ একদিন,
মিথ্যা করলে সব আশা।
তুমি আমার হারিয়ে জাওয়া ,
মিথ্যে প্রেমের নির্মম ভালোবাসা।