এখন আধেক রাত
তোমার নরম হাত


খেলা করে চলে
আমার রুখো চুলে


স্তনেতে রাখি মুখ
এইত স্বর্গ সুখ


চাঁদ লজ্জা পায়
মেঘে তে  মুখ লুকোয়


শুরু হবে এবার
আদিম খেলা


পৃথিবী সাক্ষী আর
সাক্ষী মেঘের ভেলা


দুটো শরীর দুটো মন  
কাঁপে থরথর অনুক্ষণ ......