আবারও অবাধ্য হব,
তোর উড়ন্ত রেশম চুলের জোয়ারে।
তোর ভেজা হাতের চেটো-আমার কপালে রাখব
আদর খাওয়ার জন্য।
আঙুলগুলো তোর আঙুলে, গিঁট পাকিয়ে
হারিয়ে যেতে চেষ্টা করব-
কোনো মহাজাগতিক মরুদেশের-
উষ্ণতার উপত্যকায়।
একটা কবিতা উপহার দেব-
না বলা জমানো.. লিখে তাতে
চোখের সেদিন বৃষ্টি আনবে যত খুশি
অকাল বসন্তে সাজবে আশপাশ মনমতো ।।