আজ একটা খুশির চাঁদ উঠুক,
জোৎস্নায় সে মুক্তির বন্যা বইয়ে দিক
আজ মালিকের কাছে প্রার্থনা শুধু ...
তুমি শান্ত হও, শীতল হও,
আমরা আমাদের কৃতকর্মে ক্ষমাপ্রার্থী।


আজ একটা খুশির চাঁদ উঠুক,
তার গিলি গিলি ছুঃ জাদুতে
অন্ন জুটুক খালি পেটগুলোয় ।
আজ মালিকের কাছে প্রার্থনা শুধু...
তুমি বে-ঘর দের ছাদ হও,
আমরা আমাদের কৃতকর্মে ক্ষমাপ্রার্থী।