গল্প তুমি গল্প নয়তো
কল্পনার এক ঝুড়ি,
গল্প তুমি গল্প নয়তো
হাসির ছড়াছড়ি।
গল্প তুমি গল্প নয়তো
মিথ্যে কিছু আশা,
গল্প তুমি গল্প নয়তো
মনের অব্যক্ত ভাষা।
গল্প তুমি গল্প নয়তো
মায়ের মুখের হাসি,
গল্প তুমি গল্প নয়তো
হাসি রাশি রাশি।
গল্প তুমি গল্প নয়তো
রূপকথারই ঝুলি,
গল্প তুমি গল্প নয়তো,
শিল্পীদের রং তুলি।