ঐ আকাশের তারা জানে
তোমায় চাওয়ার মানে,
আমি স্বপ্নের ঘুড়ি
সপ্নে ওড়াই,
শুধুই অকারনে।


ভাঙি গড়ি সারাক্ষণ
ভেঙে যাওয়া এই মন
কীসের মায়া টানে
কোন সে কাননে
মন দেই বিসর্জন।


তোমায় নিয়ে ঘর বাঁধা
আবার ভাঙ্গ এই মন,
তোমার এসব কৌতূহল
বোঝেনা আমার অবুঝ মন।
মিথ্যা স্বপ্ন পুষে মনে
কষ্ট পাই শুধুই অকারণে।