আজ আমার দুঃখের স্মৃতির
হয়েছে অবসান,
নতুন জীবনের রঙিন স্বপ্নেরা
গাইছে আনন্দের গুন-গান।
আমার স্বপ্নের রাজকুমারী আজ
জড়িয়েছে আমার প্রাণে,
ফুলের সুবাস যেভাবে ছড়ায়
তার আপন ঘ্রাণে।
নতুন স্মৃতি আজ আমার মনকে
করেছে পরিপূর্ণ,
তোমার ভালোবাসায় আমার জীবনের
নেই কিছু আর অপূর্ণ।
তুমি আমার স্বপ্নের মাঝে সত্যি
এক অপলক দৃশ্য,
তুমি হীনা আমার এই জীবন
হয়ে যাবে নিঃস্ব।