সন্ধ্যা আকাশে আজ দেখিনি
কোনো তারার মেলা,
তবুও দিনটি কেটেছে অনন্য
মনে আনন্দের ভেলা।
ঘুরেছি দু'জন হাতে হাত রেখে
অসমাপ্ত পথ ধরে,
হজারো স্বপ্ন গেঁথেছো তুমি
আমার এই অন্তরে।
সুদূর ভবিষ্যৎ পাড়ি দিতে হবে
বহুদূরের পথে,
স্বপ্ন পূরণ করতে হবে আমাদের
দু'জনেরই একসাথে।