বহুদিন পর সেই ফুল
মনে করে দিলো কিছু ভুল।
এই ফুলের মতো করে
হৃদয়ের পাড় ধরে
ভালবেসে ফোটাত স্বপ্ন মুকুল।
তারপর সব ভুলে
হৃদয় -নোংগর তুলে,
থাকলো মনের বাঁকে
ফুল যত দিন থাকে
বুঝালো শুধু স্বপ্ন দেখা ই ভুল।
জানিনা তোমার ফুলে
কতটুকু ভরা ভুলে?
জীবন রাঙাবে
নাকি ভাঙ্গাবে
সত্যি নয় এক চুল।