আমি হারিয়েছি আমার আমাকে
তোমার হৃদয় মাঝে,
আমি হাসাতে চাই শুধুই তোমায়
তুমি যখন মগ্ন লাজে।


আমি বেঁধেছি আমার অবুঝ মনকে
তোমার ভালোবাসায়,
আমি প্রতিটি মুহুর্তে খুঁজি তোমায়
আমার প্রতিটি আশায়।


আমি বাঁচবো তোমার মাঝে জড়িয়ে
সাজাবো স্বপ্নের ঘর,
ভাঙ্গবেনা এই মধুর স্বপ্নের বাসর
যতই আসুক ঝড়।