আমার প্রতিটি মুহুর্ত প্রতিটি ভাবনা
শুধুই তোমায় ঘিরে,
তুমি হারিয়ে যাও তবুও খুঁজে পাই
কোটি মানুষের ভীড়ে।


আমার স্বপ্নগুলো তোমাকে ঘিরে
কল্পনাতেও তুমি,
তোমার জীবনের প্রতিটি পদক্ষেপে
সাথে আছি আমি।


আকাশের আছে যেমন বিশালতা
নদীর আছে স্রোতধারা,
আমার জীবন পুরোটাই বৃথা
তোমার সঙ্গ ছাড়া।