আকাশে আজ ঝলমলে উজ্জ্বল
লক্ষ তারার মেলা,
আজ হৃদয় মাঝে করছে কেমন
আনন্দেরই মেলা।


একটু মিষ্টি হাসি আর চোখের
অপলক দৃষ্টি,
বিধাতার আপন হাতে গড়া তুমি
আমারই জন্য সৃষ্টি।


তোমার হাতের কোমল স্পর্শ
মধুর কিছু আলাপন,
সারাটি জীবন থাকবো একইসাথে
এটা-ই আমাদের পণ।