জীবনকে আজ ছেড়ে দিয়েছি
নিয়তির মাঝে,
স্বপ্নগগুলোও কেমন যেন উড়ছে
সকাল,সন্ধ্যা সাঁজে।


মনে করতে নাহি চাই আর
অতীতের সব কথা,
তবুও কেনো বারে বারে স্মৃতিগুলো
মনে জাগায় ব্যথা।


মন বলে চলে যাই দূর অজানার
কোনো গহীন বনে,
তবুও কেনো চলে আসে স্মৃতিগুলো
ঝুঁকে ঝুঁকে মনে।