হঠাৎ কোনো এক অজানা ঝড়ে
ভাঙলে আমার হৃদয়,
ভালোবাসোনি তা বুঝতেও দাওনি
করুনা করেছো আমায়।


ভালোবেসে তোমায় মন দিেয়ছি
চাইনি কিছুই আর,
অামার জীবনটাকে নিঃশেষ করেছো
এটাই কী আমার উপহার?


বিশ্বাস করেছি সব বিলীন করে
তোমায় দিয়েছি মন,
অাসলেই তুমি মরিচীকার আলো
মিথ্যা তোমার পণ।


কষ্টের অনলে জ্বলে পুড়ে ছাই
নিঃশ্বাস এই যাবে বলে,
দুঃখের পাহাড় পাড়ি দিচ্ছি আজ
কপালে লিখা ছিল বলে।


সুখে থাকো তুমি ভালো থাকো তুমি
এটাই আমি চাই,
মনে রেখো শুধু তুমি হীনা জীবনে
কেউ আর আমার নাই।