এই সোনা দিন
এই ফুলগন্ধ অনুভূতি
এখন শুধু ভালোবাসার দিনকাল


নতুন স্বপ্ন
নতুন আলো স্পর্শ
তোমার জন্য ফুটেছে গুচ্ছ ফুল


বাগান জুড়ে রোদ
সোনালি রঙে সংসার
তোমাকে দিলাম সুখের সমস্ত পরশ


আলোর রোশনাই
ভরিয়ে দিয়েছে পৃথিবী
হৃদি প্রেমে ভরে উঠুক মানুষ