শন্টুবাবু বাজার যাবেন
সাথে নিয়ে ছাতা
গিন্নি গিয়ে দেখতে পেলেন
ছাতার নেই হাতা!
বাবুমশায় বাজার গেলেন
গিন্নিমাকে বকে
বিকেলজুড়ে গিন্নি মা
কান্না করেন শোকে
সন্ধ্যা হলো বাবু এলেন
হাতে নিয়ে রুই
খুশির সুরে ডাকতে থাকেন
গিন্নি আমার কই?
দুঃখ ভুলে এলেন গিন্নি
দিলেন মিষ্টি হাসি
বকাবকি করলেও আমি
তোমায় ভালোবাসি