আমার অন্ধকার পৃথিবীতে তুমি এসেছিলে
ভালবাসার মায়াতে জড়িয়ে দেখিয়েছ অজস্র স্বপ্ন
অথচ, সেখানে তুমিই ছিলে না।
আমার দু’হাতের স্পর্শে জাগ্রত
তোমার দেহের সুপ্ত শিহরন
বেঁচে থাকত আমার ঠোঁটে
দহনে দহনে ভরে যেত চারপাশ
তোমার উৎকট শারীরিক গন্ধে
আজ তুমি বহু দূরে বলে
আমি একজন সুস্থ মানুষ।