টুকরো টুকরো চুম্বনে
সময়ের কারাগারে বন্দী দু’জনে,
খুঁজবে আপন আপন সুখের ঠিকানা ।
কাম নদীর ভাষাহীন মৃদু স্রোত
বয়ে চলে দুটি হৃদয় জুড়ে
ভালবাসার ছোট্ট করিডোরে।
যার এক কোন থেকে অন্য কোন
সেজে থাকে টুকরো টুকরো চুম্বনে।