তোমাকে ভালবাসার জন্যে
আরো একবার জন্ম নিব পৃথিবীর বুকে
তোমার জন্মদিনে
এখন আমি তোমার শুভাকাঙ্ক্ষী
তাইতো পাঁচ টাকার মোমবাতির মতন
জ্বলছি সারারাত কারনে অকারনে
জ্বলব মৃত্যুর শেষ লগন পর্যন্ত
হয়তো পরের জন্মে বুঝবে
এ জন্মে কততা ভালোবাসতাম তোমায়