অধোরা,
আমার চিতার মতন বুকে
জন্মানো কয়লার চুমু দিয়ে
চিরে দেবো তোমার নগ্ন বুকখানা।
রেখে যাবো ফুলের আঘাত
আর ব্যথিত কিছু সময়।
চোখের নীচে রেখে দেখুক সবাই
আনন্দ নিয়ে ফিরুক বাড়িতে
ভরে যাক সামান্য কিছু, ফাকা পকেটে।