আর নয় কোনো কাব্য
গীটারের তারে চিমটি কেটে কেটে
অনেক গান গেয়েছি
ওগুলো এখন,তোমার হোমটাস্ক।
চোখে চোখ রেখে আর নয় মুগ্ধতা
হাতে হাত রেখে বুকে ঘন ব্যথার
স্পন্দন অনেক শুনেছি।
এবার এসো, ঠোঁটে ঠোঁট চেপে
চলো যাই  ল্যাবে,
করে আসি প্রেমের প্র্যাক্টিক্যাল ক্লাস।