অবশেষে,আমার বঞ্চিত চুমুগুলো
একটি কাব্যের শহরে ঠায় পেলো ।
তাই,এখন নির্ঘুম চোখে রাত কাটে না,
কষ্টগুলো, আর আগের মতন  
দিনের আলোতে প্রতিফলিত হয় না।
হয়তো, মনোযোগ দিয়ে ভালোবাসো নি!!
খুব ইচ্ছে হয়, একবার, গিয়ে দেখে আসি
ব্যর্থতার এমন গ্লানি,
কোন সিন্দুকে পুঁজি করলে?