জীবনের সব সুখ দিয়েছি তোমায়,
তোমায় আপন করে পাওয়ার আশায়।


এখন আছে শুধু সাগরের মত বেদনা,
বরফের মত জমাট বাধা কান্না।


হৃদয়ে যদি দাও  আমায় একটু ঠাই,
তোমার প্রতিক্ষায় দিন কাটাই।


আজও বাগানের গোলাপ যেই সেই,
আমার পাশে শুধু তুমি নেই।