ভালোবাসা সবাইকে মুগ্ধ করে,
তাইতো তাঁর স্থান সবার অন্তরে।


ভালোবাসার পরশে এ জগতে,
পারিতেছে কতজন কবিতা লিখিতে।


ভালোবাসা অন্ধকারে আলো জ্বলে,
কতো সন্ত্রসী অস্ত্র দেয় দূরে ফেলে।


ভালোবাসাকে কলংকিত করে যেজনে,
সারাটি জীবন তার জ্বলিবে আগুনে।


ভালোবাসাকে সম্মান করিবে যারা,
ওমর হয়ে জগতে থাকিবে তারা।


ভালোবাসার জন্য জন্ম সফল,
কোনদিন তা হবে না বিফল।


ভালোবাসাকে অভিনন্দন জানাই,
ফুল বিনা তাঁর আর উপমা নাই।