তোমাকে চেয়েছিলাম-
ভালবাসার জন্য - ঘৃণার জন্য নয়।


তোমাকে চেয়েছিলাম-
সুখের জন্য - দুঃখের জন্য নয়।


তোমাকে চেয়েছিলাম-
আনন্দের জন্য - বেদনার জন্য নয়।


তোমাকে চেয়েছিলাম-
কাছে থাকার জন্য- দূরে যাওয়ার জন্য নয়।


তোমাকে চেয়েছিলাম-
হাসির জন্য - কান্নার জন্য নয়।


তোমাকে চেয়েছিলাম-
পাওয়ার জন্য - হারাবার জন্য নয়।


তোমাকে চেয়েছিলাম-
জীবনের জন্য - মরনের জন্য নয়।