#   মনকে প্রফুল করে,
#   সুনিদ্রায় সাহায্য করে,
#   হৃৎপিন্ড ভালো রাখে,
#   হৃদরোগ আক্রান্ত হওয়ার ঝুঁকি কমায়,
#   মস্তিস্ককে দীর্ঘদিন কর্মক্ষম রাখে,
#   স্মৃতিশক্তি বাড়িয়ে তোলে,
#   কর্ম-দক্ষতা বাড়ায়,
#   শরীরকে সতেজ ও সুস্থ থাকতে সাহায্য করে।


এসো প্রান খোলে হাসি....(হাঃ হাঃ হাঃ)