আজকে মোদের খুশির দিন
হীরক বাবুর বিয়ে,
তাইতো হীরক বসে আছে
মাথায় মকুট দিয়ে।


তোমার কাছে হীরক
এই কামনা,
বৌদীকে পেয়ে যেন
মোদের ভুল না।


সুখ-শান্তিতে নতুন জীবন
যায় যেন ভরে,
ভালবাসায় বৌদিকে
রেখ আপন করে।