কতদিন তোমাকে আমার মত করে
কতদিন তোমাকে তোমার মত করে
দেখিনা ছুয়েঁ..............!


কাছে গিয়েও লুকিয়ে থাকি
হাত বাড়িয়েও ফিরে আসি
দেখিনা ছুয়েঁ...............!


কতদিন হাতে হাত রেখে
তোমার পায়ে পায়ে তাল রেখে
যাইনা হেঁটে................!


তুমি চলে গেছ অসঙ্কোচে
আমিও চলে এসেছি অবলীলাক্রমে
অভিমানে অভিমানে...........!



আনন্দ থাকুক ছড়িয়ে