আধো আলো, আধো কালো ছায়াতে-
অমাবশ্যা ঘেরা কোন এক রাতে-
আনমনা মন আমার তোমাকে ভাবে-
যতো দূরে চোখ যায়, শুধু দেখি তোমাকে।

আামি কিছুই চাই না, তোমাকে ছাড়া-
তবুও কোন চাওয়া পূরন হয় না-
পুরনো যতো স্মৃতি, দু-জনাতে আছে-
একটু একটু করে আজ সব মনে পরছে -

আজ এই কালো রাত কখন ফুরাবে-
অপেক্ষার প্রহর শেষে ভোরের রবী উঠিবে-
বেশী কিছু আশা নয়, দিও ভালোবাসা-
যৌবনে ধরেছে টান হয়ে গেলাম একা।

ভুলে গেলে চলবে না- দিয়ে ছিলে কথা-
ভালোবাসা নয় কোন টোবা-মুছি খেলা-
সারাদিন যেমন তেমন পার হয়ে যায়-
এতো বড় কালো রাত জীবনে জড়ায়।

তবুও একটু আশা মনে রয়ে গেছে-
যতোই কষ্ট হোক বুকে রাখব তোমাকে-
জানি তুমি আসবেনা আমার কাছে-
তবুও বলি আমি ভালোবাসি তোমাকে।