ভয় আছে মনে- ভয় অন্তরে-
ভয় শুধুই তোমাকে নিয়ে-।

ভয় হয় তোমাকে হারাতে-
প্রিয় তুমি বল- থাকবে পাশে।।
মনটা আমার বারম বার কাঁদে-
বলো তুমি কখনো যাবে না দূরে।।

ভয় তোমার দূরে যাওয়ার-
ভয় আমার বুকের বদ্ধ দ্বার-
খুলতে হবেই তোমাকে এবার-
ভাংতে হবে সব বদ্ধ দুয়ার।।

তুমি আমার সকল চাওয়ার-
ভালবাসার কাছে তুচ্ছ সবার-
পূর্ন হবে তোমাকে পাওয়ায়-
ভয়কে করব জয় এবার।।

ভয়কে করো-না তুচ্ছ কখনো-  
সন্মানে মনে- ভয়কে রাখ-
তবুও কখনো মনে ভয় এলে-
শক্ত হাতে করো মুক্ত তাকে।।

ভয়কে নিলাম আপন করে-
তোমাকে রাখি মোর অন্তরে-
তুমিও নিও আমাকে মেনে-
জীবন ভর কর, শ্রোদ্ধা ভয়কে।।