অবাক চোঁখ- দেখে বলে-
তুমি আমার, অবাক বন্ধু-
স্বপ্নের চোঁখ, আমাকে বলে-
তুমি- আমার, পরম বন্ধু-

আমার প্রিয়, তোমার ছবি-
হাজারো রঙ্গের, তুলিতে আঁকি-
তোমার মুখের, সুন্দর হাসি-
মুগ্ধ হয়ে, তাকিয়ে দেখি-

বুকের মাঝে, একটি স্বপ্ন-
জনম জনম, বাঁধিয়ে নিয়েছি-
যদি তোমাকে, নিরব দেখি-
মনে হয় সব, হারিয়ে ফেলেছি-

যতোই- আমি, তোমারে দেখি-
তবু মনে হয়, কত দিন দেখি নি-
হাজার ছলনায়, সামনে এসে-
বলতে চাই, তেমারে ভালবাসি-

শূন্য হৃদয়ের, পূর্নতা তুমি-
অশ্রু- ঝড়ানো, চোখের পানি-
আমার সুখের, হাজারো স্মৃতি-
আমার শেষের, কবিতা তুমি-

চাঁদনী রাতের, আলো তুমি-
রাতের আকাশের, তাড়ার রাশি-
ভেবেছি দু-জনে, এক হয়ে-
কাটাব হাজার, সুন্দর রজনী-

আগে লাগেনি, এতোটা ভাল-
তুমি এলে, জীবন- বদলে গেল-
ভেবেছি জীবন, এভাবেই যাবে-
ভালবেসে যাব, শুধু তোমাকে-
-----------------------
বাই