ভালবাসি-
তোমায় ভালবাসি-
অনেক, অনেক, ভালবাসি-
শুধু তোমাকে-ই ভালবাসি-

জীবনের যা কিছু চাওয়া-
সবি তোমার জন্যে-
তুমি আছ বলেই, না-
ভালবাসা, বেঁচে আছে-

তুমি আছ বলেই-
ভোরের সূর্যকে দেখি-
তুমি আছ বলেই,
নিজেকে বাঁচিয়ে রেখেছি-

তুমি আছ বলেই-
জীবনে সুন্দর রাত আসে-
রাতের চাঁদ আলো দিয়ে যায়-
মনের ভালবাসা বারায়-

তুমি আছ বলেই-
রাত্রিতে সুন্দর স্বপ্ন আসে-
স্বপ্ন আমায় ভাসিয়ে নিয়ে যায়-
জানি না মন কোথায় হারায়-

রাতের স্বপ্ন আমার-
স্মৃতি হয়ে যায়-
স্মৃতিরা শুধু কষ্ট বাড়ায়-
সুন্দর সকাল ম্লান করে যায়-

সারাদিন যেমন তেমন-
সময় কেটে যায়-
সন্ধা নামতেই বিরহ এসে-
চোখের সামনে দাড়ায়-

পূরন হবে না কোন আশা-
ভাংবে জানি ভালবাসা-
তবু আজো বলতে পারি নি-
ভালবাসি তোমায় কত-টা।।