সে যেন আমার পাশে-
আজো বসে আসে-
ভালবাসা নাই থাক-
স্মৃতি গুলো রয়ে গেছে-

কত কথা বলার ছিল-
বলতে পারি নি-
কত গান গাওয়ার ছিল-
শুনাতে পারি নি-

কাঠ ফাঁঠা রোদ ছিল-
ভাল লাগে নি-
নীল আকাশ লাল হল-
ঝড় আসে নি-

অঝোড় ধারায় বৃষ্টি এল-
বুঝতে পারি নি আমি-
রংধনু উঠে ছিল-
তোমায় দেখাতে পারি নি-

মিষ্টি মধুর বিকেল ছিল-
তুমি আসতে পার নি-
অনেক ডেকেছি তোমারে-
একটা সারাও দাওনি-

সুন্দর একটি সন্ধা নামে-
জোনাক রাতে চাঁদ হাসে-
মেঘের আড়ালে তাড়ারা সব-
আমায় নিয়ে হাসতে থাকে-

রাত যখন গভির হল-
মাথার উপর চাঁদ এল-
সবাই আমায় ধরা দিলেও-
একজন শেষে চলে গেল।।