কান পেতে শোন-
হাজারো প্রেমের গান-
মন টারে কর-
প্রেমেতে মগ্ন শ্যাম-

কালো মনটা আমার-
আলোয় ধাবিত কর-
তুলনা হীনা অতুলনীয়-
তুমি আমাকে ধন্য কর-

তুমি শিখাতে পার-
আমাকে প্রেমের মানে-
নরম মনটা যেন-
কখনো ভুল না করে-

যে ভুলে আমি-
হারিয়ে ফেলেছি তারে-
সে যেন আমার-
জীবনে বার বার আসে-

যদি তুমি বলো আমারে-
গান শুনাতে পারি-
আঁধার জীবন আলো করে-
রাঙ্গাতে তোমারে আসি-

সকল চাওয়া পাওয়া হবে-
আসলে জীবনে তুমি-
হৃদয়ে আমার হাজারো গান-
শুনাব তোমাকে আমি।।

সমাপ্ত