কে ডাকিল মধ্য রাতে-
পাগল করা বাঁশির শুরে-
এদিক, ও-দিক, খুঁজে বেরাই-
একটু তোমার সঙ্গ পেতে-

মিষ্টি রাতে, চাঁদের আলোয়-
লাগছে তোমায়, ভিষন ভাল-
রাতের আকাশে, তাড়ার মেলায়-
তোমায় নিয়েই, ভাবনা ছিল-

জেগে থাকা মধ্য রাতে-
তোমাকে দেখি স্বপ্ন চোখে-
কত রূপে সাজাই তোমারে-
জোছনা রাতের পরশ নিয়ে-

দু-হাত আমার ভরে-
ভালবাসা, দিয়েছি উজার করে-
মন মাতানো ভালবাসাতে-
পূর্ন করেছি- আমি, তোমারে-

ভয় পেও না তুমি-
আমি যে আছি- তোমারি-
যতো বাঁধাই আসুক জীবনে-
যাব না দূরে তোমারি-

এই জোছনা রাতের পরে-
ভোরের রবি উঠিবে-
নতুন সকালের, নতুন ভালবাসা-
তোমাতে দিব ঢেলে।।

বাই