কেন এতো ভাবি তারে-
যে আমারে ঘৃনা করে-
ইচ্ছে করে ভুলে যাব-
কেন? এতো কষ্ট পাব-

সে আমারে মন্দ বলে-
কারন ভালবাসি তারে-
যৌবনের এই বেড়াজালে-
আমি যাই সব ভুলে-

তবু আমি বারে বারে-
কাছে আসি মনের টানে-
ভাবি আমায় ভালবাসে-
আসলে সবি মিছে-

কত ভাবনা মনে মনে-
স্বপ্ন সাজাই তারে নিয়ে-
সে স্বপ্ন ভেঙ্গে দিয়ে-
হীরা ফেলে, কাঁচ তোলে-

চাইনা এমন ভালবাসা-
যেখানে আছে নানা ছলনা-
ভালবাসা করুনা হলে-
চাই না তোমার ভালবাসা-

যেখানেই থাক তুমি-
ভাল থাক চাই আমি-
যদি কোন ভুল করি-
ক্ষমা করে দিও মোরে।।

বাই