তুমি কার,
বলে ছিলে আমার-
তুমি কার, বলে ছিলে-
দু-জন দু-জনার-

ভালবাসা কার-
বলি তুমি যে আমার-
কত টুকু ভালবাসা-
নিয়েছ আমার-

মনে পরে আজো-
সে-দিনের কথা-
ভালবাসা ছারা মোর-
কিছুই ছিল না-

শুধু ছিল ভালবাসা-
আশা ছিল ঘর বাঁধা-
সবি তুমি মুছে দিয়ে-
করে গেলে হতাসা-

আজো আছে ভালবাসা-
মনের মাঝে-
যতোই আঘাত কর-
কখনো যাব না ভুলে-

ভালবাসা জমা,
বুকের মাঝে-
ভাবতে পারি না কিছু,
তোমায় বিনে-

জানি তুমি আসবে-
সব ভুলে গিয়ে-
বসে আছি তাই আমি-
তোমার অপেক্ষা করে-

যতো দিন রব,
এই দুনিয়াতে-
মনে প্রানে আছ তুমি-
থাকবে জনম, জনম ধরে-

ভুলতে পারব না আমি-
কখনো তোমারে-
এই কথা আজো আমি-
রেখেছি মনে-

ভালবাসি অনেক-
আমি তোমারে-
তুমিও ভালবাসা নিও-
অন্তরের মাঝে।।

বাই