দিন যায় বছর ঘুড়ে-
প্রিয়া তোমায় মনে পরে-
                            সুখ নেই আমার ঘরে-
                            তুমি প্রিয়া কত দূরে-


সুখ যে মনের কথা বলে-
আকাশ, তাড়ায় জোছনা ঝড়ে-
                            সুখ পাখি বলে আমারে-
                            ভালবাসি শুধু তোমারে-


সবি হবে পূর্ন আমার-
তুমি এলে জীবনে-
                           ভালবাসায় ভরিয়ে দিবে-
                           তুমি শুধু আমারে-


চাইব-না, তোমায় হারাতে-
যদিও হারাই কখনো নিজেরে-
                            ভালবাসি শুধু তোমারে-
                            চাইব তোমায় আপন করে-


দিন যায়, বছর ঘুরে-
তোমায় শুধু মনে পরে-
                           বার বার আসিব ফিরে-
                           তোমার ভাল-বাসার নীড়ে-


বাই