বাংলা মায়ের মাটি-
সোনার চেয়েও খাঁটি-
ধিক্কার তাদের প্রতি-
যারা নষ্ট করছে মাটি-


মাগো তুমি বলো-
লাগছে কেমন বলো-
৪২ বছর পারেও তোমার-
মুক্তি কিছুটা হল-


৭১ এর ঘাতক যারা-
করেছিল তোমায় বিরঙ্গনা-
ফাঁসির মঞ্চ চালু করে-
করছি বিচার আমরা-


লক্ষ, লক্ষ শহীদ জন-
চোখ মেলিয়া দেখে এখন-
৭১ এর ঘাতক দালাল-
নির্মুল করে, মারব সকল-


সোনার বাংলা গর্জে উঠ-
নতুন যুদ্ধ শুরু কর-
তরুন সমাজ শপথ ধরে-
ঘর থেকে বেরিয়ে পর-


ছালাম ছালাম মাগো-
তোমায় হাজার ছালাম-
সব শেষে বলব মাগো-
তোমায় হাজার ছালাম।।


বাই