আমার নেই কোন ঘর-
কারন আমি যাযাবর-
ভালবাসার দাম নাই-
সবাই তাই করল পর-


জীবন-টা কত সুন্দর-
ভেবে ছিলাম বাঁধব ঘর-
তুমি আমার স্বপ্ন শুধু-
রাখব সুখে জীবন ভর-


সুখে, দুঃখে দুই জনে-
বাসর সাজাব সুন্দর করে-
স্বপ্ন আছে বুকের মাঝে-
কেউ এবার আমার হবে-


যারে আমি চেয়ে ছিলাম-
তারেও আমি হারালাম-
কোন পথে যাই আমি-
একা একা রয়ে গেলাম-


শপথ নিলাম আমি-
আর একা রইব না-
কাউকে যদি নাও পাই-
আর তারে খুঁজব না।।


বাই