১২-বার মাস কেটে গিয়ে-
১৩-তের সাল চলে গেল-
                             ১৩-তের সাল কেটে গিয়ে-
                             ১৪- এসে সামনে দাড়াল-
ধন্যবাদে বিদায় দিলাম-
ভাললাগা সাথে নিলাম-
                            দুঃখ কষ্ট ভুলে গিয়ে-
                            নতুন ভালবাসা দিলাম-
সুখে দুঃখে পাশাপাশি-
ছিলাম গত বছর গুলি-
                           আবার রব কাছা কাছি-
                           আসবে নতুন বছর গুলি-
ভরসা মনে অনেক আছে-
নতুন বছরের মুখ-টি দেখে-
                           আসবে সময় ভাল কাটবে-
                           সুন্দর একটি জীবন হবে-
চাই সবাই ভাল থাকবে-
সুন্দর পথে সবাই চলবে-
                            নতুন বছর সবার জীবনে-
                            হাজার সুখের ছোঁয়া দিবে-
আজ রাত ১২টা বাজতেই-
চারিদিকে সবাই মেতে উঠবে-
                            পটকা আর আতস বাজিতে-
                            রাতের আকাশ ঝল মল করবে-
পুরনো সবাই ভুলে যাবে-
নতুন আপন বছর হবে-
                            ১৪ সালের নিমন্ত্রনে আজ-
                            শুভেচ্ছা সবাই গ্রহন করবে।।


বাই