কত যে আশা-
ভরশা মনে-
বেঁচে আছি শুধু-
তোমারি কারনে-


মনে হাজারো-
স্বপ্ন সাজাব-
হাসি মুখে সব-
গ্রহন করিব-


মুখে শুধুই-
হাসি দেখব-
যতো কষ্ট তোমার-
বুকেতে জড়াব-


প্রিয়ার হাতের স্পর্শে-
সব ভুলে যাব-
দুনিয়ার যতো কিছু-
তোমারে দিয়ে দিব-


মনে রবে শুধু তুমি-
যাবে না কোন দিনই-
ভুলে যাব নিরবে-
যতো ব্যাথা আছে মনে-


বাই