কেউ এসে বলল আমায়-
এ-কেমন কবিতা তোমার-
ভাল লাগার নাই লেশ-
এবার কর লেখার শেষ-


সব কিছুতেই বারারারি-
করো-কি? তুমি কবিতা চুরি-
নইলে তোমার লেখা গুলি-
ছন্দ মিলে যায় কেবলি-


কবিতা জুড়ে একই কথা-
বিরহ আর ভালোবাসা-
তাইতো মনে প্রশ্ন হাজার-
বারে বারে করে নিরশা-


১২ টি মাস কবিতা লেখা-
তাতেই খুজি ভাল লাগা-
যদিও পাই না তোমার দেখা-
তবুও লেখি সরল কবিতা-


কারো কবিতা ভাল লাগে-
কেউ কবিতা পরে অট্ট হাসে-
কেউ আমাকে ঘৃনা করে-
কেউ-বা আবার ভালবাসে।।


বাই