আঁধার কালো, মেঘ কালো-
আসবে বৃষ্টি, লাগবে ভালো-


তোমার কেশ, ভিষন কালো-
দেখতে লাগে অনেক ভালো-


অঙ্গ তোমার শ্যাম কালো-
তবুও, তোমার মন-টা ভালো-


হৃদয় মাঝে রাখব বলে-
চাইছি আমি শুধু তোমারে-


জনম জনম এই ভূবনে-
আলো হয়ে রবে জীবনে-


তুমি যদি, ভালোবাস মোরে-
জীবন দিব বিলিয়ে তোমারে-


কখনো ভেবনা কালো বলে-
তোমাতে কোন কমতি আছে-


এই দুনিয়ার আলো তুমি-
সে আলোতে তোমায় দেখি-


জনম জনম তোমায় চাই-
গ্রহন যদি করো আমায়।।


বাই