যদি তুমি আমার হতে-
এভাবে কি আর ভুলে যেতে-
কত দুরে এখন তুমি-
ভালোই আছো আমি জানি-


কবে কখন ভুল করেছি-
জানি না সব ভুলেই গেছি-
মনে রেখেছ সব ধরে-
তাইতো বলো কথার ছলে-


আমি বড় ভুল করেছি-
ভুল করে ভালবেসেছি-
সব  দোষ আমার গলে-
পড়িয়ে দিয়েছ মালা করে-


এখন আমার মনে পরে-
ভালবাসনি কখনো মোরে-
তবে কেন এমন করে-
ভুলে রইলা দূরে সরে-


আমাকে তুমি মানুষ ভেবে-
কথা বলো না ভাল করে-
ঘৃনা করো তুমি আমারে-
তাই-তো আছ দূরে সরে-


বাই