ডাকার মতো ডাকলে পরে-
প্রভু ধরা দিতে পারে-
স্বচ্ছ, সুন্দর, পূন্যের পথে-
মিলবে সুখ সকল কাজে-


পথে পথে প্রভুর খোঁজে-
ঘুরি আমি পাগল হয়ে-
আকাশ পাতাল সর্ব স্থলে-
প্রভুর দেখা পাব বলে-


জীবে প্রেম করো তুমি-
পাবে মুক্তি হবে সুখি-
মনকে করো আলোক বাতি-
স্বর্গ সুখ পাবে জানি-

জানি প্রভু ধরা দিবে-
সে-দিন নয় অনেক দূরে-
চাই প্রভুর চরন ধুলি-
প্রভু আমার চোখের মনি-


সত্য পথে প্রভুর বাড়ি-
মিথ্যাকে করো বর্জন সবি-
তবেই পাবে আসল সিদ্ধী-
সবাই পূন্যের পথে চলি।।


বাই