বিকেলের নীল আকাশ-
তুমি কি? কখনো দেখেছ-
শেষ বেলাতে অস্ত যাওয়া-
আর একটু না হয় থাকো-


মনের মাধুরি মিশিয়ে দিয়ে-
উপহারে সাজাব তোমারে-
মুগ্ধ হইয়া তাকিয়া রব-
তোমারি রূপের গহীনে-


সন্ধা রাতের পরে-
উঠবে আকাশে চাঁদ-
তাড়ারা করবে মিতালী-
দেখাব সু-মধুর রাত-


ততক্ষন তুমি থাকতে পার-
অনেক ভাল লাগবে-
জানিনা কবে পাব তোমায়-
আপন করে পাশে-


যতোই বলি তোমারে-
কথাটি আমার রাখ-
তবুও তোমার হয় না মনে-
আর একটু না হয় থাকব।।


বাই