মনটা কবে মড়ে গেছে-
সৃতির ঘরে লেগেছে আগুন-
আমি থাকি অপেক্ষা করে-
কেউ দেখা দেয় না মোরে-


আমাকে সবাই ঘৃনা করে-
তাই আমায় রাখে দুরে-
আমি রই অন্ধকারে-
সব হয়েছে ভুল করে-


জানি না কি হবার আছে-
সব কিছুতে ভয় লাগে-
তবুও আমি ভাল আছি-
সুখের মাঝে ডুব দিয়েছি-


একলা জীবন সুখে ভরা-
কোন কাজে মন লাগে না-
বাই বাই ভাল লাগে না-
কষ্ট কেন আজো এল না-


সবাই যেন ভাল থাকে-
দু-হাত তুলে ডাকি তারে-
আমার ভাগের সুখ নিয়ে-
দুঃখ দিও মন-টা ভরে।।


বাই