বধুয়া রাত জেগে রই-
কষ্টে আছি সই-
তোমার অপেক্ষায় বসে-
একেলা পরে রই-


আসবে বলে তুমি-
রেখেছি হৃদয় খালি-
তবুও এলে না তুমি-
একাই রইলাম আমি-


আপন বলে বধু-
নিল-না আপন করে-
তাই, ভাবছি বারে বারে-
রাখিব কোথায় তারে-


স্বপ্নের মাঝে শুধু-
বধুয়ারে আমি দেখি-
স্বপ্ন সত্যি করে-
এই-বার আসনা তুমি-


রাখিব বধুারে আমি-
হৃদয়ের মধ্য খানে-
যতোই কষ্ট দাও-
ভুলবনা বধুয়ারে।।


বাই