আমার বেলা যে যায়-
সাজ বেলাতে-
তোমার রূপের জোয়ারে-
আমি, যাই হারিয়ে-


কত-যে আশা ছিল-
করব আপন তোমাকে-
তবুও হল না যাওয়া-
কোমল হৃদয় তলে-


আমার বেলা যে যায়-
স্বপ্ন চোখে নিয়ে-
তুমি আসবে আসবে বলে-
রেখেছ অপেক্ষাতে-


আমার বেলা চলে যায়-
তোমায় নিয়ে ভেবে-
হাত বাড়িয়ে এখন আর-
পাই-না তোমাকে-


যতোই তুমি দুরে থাক-
ভুলের মাঝে আমায় রাখ-
তবুও তোমায় ভালবাসব-
বেলা শেষে তোমায় চাইব।।


বাই